About us

ধ্রুব টিভি’র মূল লক্ষ্য হচ্ছে পাঠকের কাছে খুব অল্প সময়ের মধ্যে খবর পৌঁছে দেওয়া। দ্রুত সংবাদ প্রধানের লক্ষে ধ্রুব টিভি সর্বদা প্রস্তুত, এবং বলিষ্ঠ ও নিরপেক্ষ হওয়ার চেষ্টা করে।

বাংলাদেশের সংবিধানের মৌলিক নীতি অনুসরণ করে ধ্রুব টিভি লক্ষ মুক্তি যুদ্ধের পক্ষে জনমত শক্তিশালী গঠন করা।

নৈতিকতা নীতিমালা

ধ্রুব টিভি সর্বোচ্চ ও নৈতিক মানদণ্ডে প্রতিশ্রুতিবন্ধ। ন্যায় পরায়ণতা, নির্ভরতা এবং বলিষ্ঠতা আমাদের সততা বজায় রাখার জন্য আমরা মূল মান গুলির মধ্যে রয়েছি। আমরা দেশ এবং দেশের মানুষের লক্ষ্যে কাজ করে এগিয়ে যাচ্ছি।

আমরা বিশ্বাস করে যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। আমরা আমাদের পাঠকের কাছে খুবই তুচ্ছ এবং খুবই ছোট।

ফ্যাক্ট চেকিং নীতিমালা

ধ্রুব টিভির সাংবাদিকতার অন্যতম গুরুত্বপূর্ণ উপাদান হিসেবে তথ্য পরীক্ষাকে বিবেচনা করা হয় অবশ্যই। কোন সংবাদ দুর্গ টিভির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করার পূর্বে তা অবশ্যই কয়েকবার চেক করা হয়ে থাকে।

দেশের ৬৪ জেলায় ধ্রুব টিভির সংবাদ কর্মী রয়েছেন। সারাদেশে এই বিপুলসংখ্যক সংবাদদাতা ধ্রুব টিভি কে বিভিন্ন সংবাদ সংগ্রহ করতে এবং যেকোন সংবাদ তৈরীর সময় যে কোনো ঘটনায় সংশ্লিষ্ট উভয় পক্ষের বক্তব্য দিতে সহায়তা করে।

এছাড়াও আমাদের সংবাদদাতারা পর্থক্য দর্শী এলাকাবাসী ও প্রশাসনের দেওয়া তথ্য অবশ্যই চেক করে থাকেন।

মনে রাখবেন, ধ্রুব টিভি কখনো মনগড়া অথবা নিজস্ব নিউজ প্রকাশ করে থাকে না। দেশ এবং দেশের মানুষের কল্যাণের লক্ষ্যে ধ্রুব টিভি এগিয়ে চলা।